যশোরের বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

যশোরের বেনাপোলে পরিত্যক্ত অবস্থায় ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার


মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল পোর্ট থানার পুলিশ বাহাদুরপুর গ্রাম থেকে পরিত্যক্ত অবস্থায় ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে।গতকাল রবিবার সকালে বেনাপোল পোর্ট সেকেন্ড অফিসার পিন্টু লাল দাস,এস আই কাজী এহসানুল হক,এসআই নাজমুল হোসেন,এএসআই শাহীন গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন বাহাদুরপুর গ্রামে অভিযান চালালে মাদক বহনকারীরা পুলিশের উপস্থিত টের পেয়ে ১৪টি প্লাস্টিকের জালি বস্তা ফেলে পালিয়ে যায়। তখন পরিত্যক্ত অবস্থায় ১৪টি প্লাস্টিকের জালি বস্তা থেকে ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মুল্য ২,৪৫,০০০(দুই লক্ষ পয়তাল্লিশ হাজার টাকা)।

পলাতক আসামীরা হলেন, বাহাদুরপুর গ্রামের কালু বিশ্বাসের ছেলে আনিছুর রহমান(২৭),একই গ্রামের মধু মোল্লার ছেলে জামশেদ আলী(৩৫),জেলে পাড়া গ্রামের কামরুল ইসলামের ছেলে বড় খোকা(৪২) এর নামে বেনাপোল পোর্ট থানায় এজাহার দায়ের করা হয়।
বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার পিন্টু লাল দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাহাদুপুর গ্রামে অভিযান চালিয়ে ১৪টি প্লাস্টিকের জালি বস্তায় মধ্য থেকে মোট ৩৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পলাতক আসামীদের আটক করার জন্য অভিযান চলছে।

Top
%d bloggers like this: