২৬ এপ্রিল আওয়ামী লীগ করবে শান্তি সমাবেশ - Alokitobarta
আজ : শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
এভার কেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফিরেছেন খালেদা জিয়া শাওয়াল আরবি দশম মাস,মিলনমেলা থেকে সুদৃঢ় ভ্রাতৃত্বের শপথ নিয়ে বাড়ি ফেরে শনিবার সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রম চলবে দ্বিতীয় ধাপে ২১ প্রার্থী বিনা ভোটে জয়ী অসাধু সিন্ডিকেট মসলাপণ্যের দাম বাড়াতে শুরু করেছে আমার শক্তি জনগণ, জনগণ যতদিন চাইবে ক্ষমতায় থাকব ফাইন্যান্স কোম্পানিগুলোতে জাল-জালিয়াতির নেতিবাচক প্রভাব দিন দিন আরও স্পষ্ট ও প্রকট হচ্ছে খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে চলমান দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর , রাফায় অভিযানের হুঁশিয়ারি ইসরাইলের

২৬ এপ্রিল আওয়ামী লীগ করবে শান্তি সমাবেশ


মোহাম্মাদ রফিকুল ইসলাম : আগামী ২৬ এপ্রিল (শুক্রবার) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ।রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে কথা জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৩টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।শান্তি ও উন্নয়ন সমাবেশের সভাপত্বিত করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সমাবেশ সঞ্চালনায় থাকবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

এদিকে শুক্রবার (২৬ এপ্রিল) নয়াপল্টনের সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। সরকারকে বিদায়ের হুঁশিয়ারি দিয়ে দলটির নেতারা বলছেন, আন্দোলনে রাজপথে নেমে আসবে জনগণ। এ সমাবেশে ব্যাপক জনসমাগমের পরিকল্পনা নিয়েছে বিএনপি।

Top
%d bloggers like this: