প্রাণ গেলো ২ কিশোরের মোটরসাইকেলের বেপরোয়া গতি - Alokitobarta
আজ : শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বৃষ্টি আইনে জয় পায় অস্ট্রেলিয়া দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের আভাস বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহবান বিশ্বে শিশুমৃত্যুর দ্বিতীয় সর্বোচ্চ স্বাস্থ্যঝুঁকি হিসেবে জায়গা করে নিয়েছে বায়ুদূষণ চলতি অর্থবছরে বিদ্যুৎ খাতে ৩১ হাজার ৮৩৩ কোটি ভর্তুকি দেওয়া হয়েছে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮২ লাখ ৮০ হাজার মার্কিন ডলার মতিউর এক জাদুর বংশীবাদক বারবার বশ মানে দুদক মতিউর রহমানের দুই স্ত্রী, পাঁচ সন্তান ও আত্মীয়স্বজনের নামে গড়েছেন কয়েক হাজার কোটি টাকার স্থাবর-অস্থা... কুরবানির ঈদের পর ক্রেতার উপস্থিতি কম থাকলেও কৌশলে অস্থির করা হচ্ছে বাজার দ্বিতীয় স্ত্রী শাম্মীর গর্ভে ইফাত,ছাগলে ধরা ‘কালো বিড়াল’

প্রাণ গেলো ২ কিশোরের মোটরসাইকেলের বেপরোয়া গতি


আলোকিত বার্তা:রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। বেপরোয়া গতিতে বাইক চালাতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।শুক্রবার বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সবুজবাগের ৩৮০ নম্বর ওহাব কলোনীর মোহাম্মদ শেখ আহমেদ মজিদের ছেলে আব্দুল্লাহ আল নোমান (১৭) ও ৪০১ নম্বর ওহাব কলোনীর তোফাজ্জল হোসেনের ছেলে তাজউদ্দিন হোসেন তুহিন (২০)।নোমান ঢাকা ইস্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির এবং তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে সবুজবাগ থানার এসআই হেদায়েত হোসেন জানান, বিকেলে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবোর ঢালে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায় নোমান ও তুহিন। এসময় আইল্যান্ডের সঙ্গে তাদের ধাক্কা লেগে। এতে তারা গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিলে দায়িত্বরত চিকিৎসক সাড়ে ৪টায় দু’জনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় মোটরসাইকেলটি চালাচ্ছিলো নোমান।এসআই আরো জানান,নিহত নোমান ঢাকা স্টার্ন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে ও তুহিন কদমতলী পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে রাখা হয়েছে।

Top
%d bloggers like this: