মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ডিস ব্যবসায়ীর মৃত্যু\ পুলিশ সদস্যসহ আহত-৩ - Alokitobarta
আজ : শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বৃষ্টি আইনে জয় পায় অস্ট্রেলিয়া দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের আভাস বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহবান বিশ্বে শিশুমৃত্যুর দ্বিতীয় সর্বোচ্চ স্বাস্থ্যঝুঁকি হিসেবে জায়গা করে নিয়েছে বায়ুদূষণ চলতি অর্থবছরে বিদ্যুৎ খাতে ৩১ হাজার ৮৩৩ কোটি ভর্তুকি দেওয়া হয়েছে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮২ লাখ ৮০ হাজার মার্কিন ডলার মতিউর এক জাদুর বংশীবাদক বারবার বশ মানে দুদক মতিউর রহমানের দুই স্ত্রী, পাঁচ সন্তান ও আত্মীয়স্বজনের নামে গড়েছেন কয়েক হাজার কোটি টাকার স্থাবর-অস্থা... কুরবানির ঈদের পর ক্রেতার উপস্থিতি কম থাকলেও কৌশলে অস্থির করা হচ্ছে বাজার দ্বিতীয় স্ত্রী শাম্মীর গর্ভে ইফাত,ছাগলে ধরা ‘কালো বিড়াল’

মির্জাগঞ্জে সড়ক দুর্ঘটনায় ডিস ব্যবসায়ীর মৃত্যু\ পুলিশ সদস্যসহ আহত-৩


মির্জাগঞ্জ(পটুয়াখালী)প্রতিনিধি:পটুয়াখালীর মির্জাগঞ্জে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সড়কদুর্ঘটনায় এক ডিস ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু ও পুলিশ সদস্যসহ তিনজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার সকালএগারোটার সময়ে উপজেলার বরগুনা-চান্দখালী-সুবিদখালী-বাকেরগঞ্জমহাসড়কের রানীপুর নামক স্থানে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলারমজিদবাড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে আবদুল লতিফ খান(৫৫) কাজেরউদেশ্যে মটরসাইকেল যোগে উপজেলা সদরস্থ সুবিদখালী যাওয়ার পথে বরগুনা-চান্দখালী-সুবিদখালী-বাকেরগঞ্জ মহাসড়কের রানীপুর নামক স্থানে পৌছলেবিপরীত দিক থেকে আসা অণ্য একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখিসংঘর্ষ হলে ঘটনাস্থলেই আঃ লতিফ খাঁনের মৃত্যু হয়।

এসময় স্থানীয়লোকজন আহতদের উদ্ধার মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলেদায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত পুলিশ সদস্য মোঃ রাজুসিকদার(২৮),মোঃ নেওয়াজ সিকদার(২৫) ও কার্তিক সিকদার(৪০) কে উন্নতচিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণকরেন। নিহত আঃ লতিফ খাঁন আয়লা-হাবিব বাজার এলাকায় ডিসের ব্যবসাকরে আসছিলো এবং উপজেলার কুদবারচর গ্রামের মোঃ গফুর খাঁনের পুত্রসে। এব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মাসুমুররহমান বিশ্বাস জানান, পরিবারের কাছ থেকে এ ঘটনায় কোন অভিযোগনা থাকায় লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

Top
%d bloggers like this: