আবার গণতন্ত্র ফিরবে খালেদা জিয়ার মুক্তিতেই - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ ২৯৮ তম পর্ষদ সভা অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে

আবার গণতন্ত্র ফিরবে খালেদা জিয়ার মুক্তিতেই


আলোকিত বার্তা:বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির ভেতর বিভ্রান্তি তৈরি করতে ষড়যন্ত্রের জাল বুনছে বিরোধীরা। কিন্তু সব ষড়যন্ত্র ভেস্তে যাবে। জনগণ আবারো অন্যায়, নিপীড়ন ও বাকশালী শাসনের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। খুব অল্প সময়ের মধ্যে আমরা নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হবো।বুধবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে ৯০’র ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।মির্জা ফখরুল বলেন,বারবার দলের ওপর আঘাত এসেছে, অনেক ঝড় গেছে, তার মধ্য দিয়েও বিএনপি উঠে দাঁড়িয়েছে। আবারো খালেদা জিয়ার মুক্তির মধ্য দিয়ে এদেশে গণতন্ত্র ফিরে আসবে।

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অত্যন্ত সঠিকভাবেই অঙ্গসংগঠনগুলোকে পুনর্গঠিত করতে জেলাগুলোকে সক্রিয় করতে কাজ শুরু করেছেন।অল্প সময়ের মধ্যে দল নিজের পায়ে দাঁড়াতে সক্ষম হবে।তিনি বলেন,সরকার ১৬ কোটি মানুষের প্রিয় নেত্রী খালেদা জিয়াকে ভয় পায়, তাই তার সুচিকিৎসার ব্যবস্থা এবং তাকে মুক্তি দিতে বাধা হয়ে দাঁড়িয়েছে।খালেদা জিয়া মুক্ত হলে জনগণের উত্তাল তরঙ্গ রুখে দেওয়ার সামর্থ্য এই অবৈধ সরকারের থাকবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন মির্জা ফখরুল।আমান উল্লাহ আমানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন ও প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী প্রমুখ বক্তব্য রাখেন।

Top
%d bloggers like this: