বেনাপোলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা - Alokitobarta
আজ : শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
এভার কেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফিরেছেন খালেদা জিয়া শাওয়াল আরবি দশম মাস,মিলনমেলা থেকে সুদৃঢ় ভ্রাতৃত্বের শপথ নিয়ে বাড়ি ফেরে শনিবার সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রম চলবে দ্বিতীয় ধাপে ২১ প্রার্থী বিনা ভোটে জয়ী অসাধু সিন্ডিকেট মসলাপণ্যের দাম বাড়াতে শুরু করেছে আমার শক্তি জনগণ, জনগণ যতদিন চাইবে ক্ষমতায় থাকব ফাইন্যান্স কোম্পানিগুলোতে জাল-জালিয়াতির নেতিবাচক প্রভাব দিন দিন আরও স্পষ্ট ও প্রকট হচ্ছে খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে চলমান দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর , রাফায় অভিযানের হুঁশিয়ারি ইসরাইলের

বেনাপোলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা


মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:যশোরের বেনাপোলে তন্বী মন্ডল(১৫)নামে এক এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার ঘটনা ঘটেছে বুধবার (৩রা মে) দিবাগত রাতে নিজ বাড়ির ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানাগেছে।নিহত তন্বী মন্ডল বেনাপোল বালুন্ডা গ্রামের (জেলে পাড়ার) শ্রী রাম মন্ডলের কন্যা।নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত কাল রাতে পড়ার সময় মোবাইল ব্যবহার করছিলো বলে তার মা শ্রীমতি বিলাসী রানী বকাবকি করে।

এতে সে মায়ের ওপর অভিমান করে আত্নহত্যা করেছে বলে মনে হচ্ছে। তন্বী মন্ডলের মা ভোরে ঘুম থেকে উঠে জানালা দিয়ে ঘরের মধ্যে ফ্যানের সাথে মেয়েকে ঝুলতে দেখেন। এরপর পরিবারের লোকজন সহ প্রতিবেশিকে ডাকাডাকি করে নিচে নামায়।বেনাপোল পোর্ট থানার (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, বালুন্ডা গ্রাম থেকে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Top
%d bloggers like this: