রেমালের প্রভাবে সাগর ও নদীর পানি ৩ থেকে ৫ ফুট বৃদ্ধি পেয়েছে - Alokitobarta
আজ : শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বৃষ্টি আইনে জয় পায় অস্ট্রেলিয়া দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের আভাস বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহবান বিশ্বে শিশুমৃত্যুর দ্বিতীয় সর্বোচ্চ স্বাস্থ্যঝুঁকি হিসেবে জায়গা করে নিয়েছে বায়ুদূষণ চলতি অর্থবছরে বিদ্যুৎ খাতে ৩১ হাজার ৮৩৩ কোটি ভর্তুকি দেওয়া হয়েছে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮২ লাখ ৮০ হাজার মার্কিন ডলার মতিউর এক জাদুর বংশীবাদক বারবার বশ মানে দুদক মতিউর রহমানের দুই স্ত্রী, পাঁচ সন্তান ও আত্মীয়স্বজনের নামে গড়েছেন কয়েক হাজার কোটি টাকার স্থাবর-অস্থা... কুরবানির ঈদের পর ক্রেতার উপস্থিতি কম থাকলেও কৌশলে অস্থির করা হচ্ছে বাজার দ্বিতীয় স্ত্রী শাম্মীর গর্ভে ইফাত,ছাগলে ধরা ‘কালো বিড়াল’

রেমালের প্রভাবে সাগর ও নদীর পানি ৩ থেকে ৫ ফুট বৃদ্ধি পেয়েছে


আলোকিত বার্তা:বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে সাগর ও নদীর পানি ৩ থেকে ৫ ফুট বৃদ্ধি পেয়েছে। ইতোমধ্যে উপকূলে তাণ্ডব শুরু হয়ে গেছে। সকাল থেকে থেমে থেমে বৃষ্টি ও ঝড়োবাতাস বইছে। পটুয়াখালীর কুয়াকাটায় শরীফুল নামে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়েছে।শরীফুল ধুলাসার ইউনিয়নের অনন্তপাড়া গ্রামের আ. রহিমের ছেলে।রোববার দুপুর ১২টার দিকে বোন ও ফুফুকে আশ্রয় কেন্দ্রে আনতে যাবার পথে উপজেলার ধুলাসার ইউনিয়নের কাউয়ার চর এলাকায় পানির তোড়ে ভেসে যায় শরীফুল ইসলাম (২৭) নামের এক জেলে। দুপুর সোয়া ২টায় স্থানীয়রা আশাখালী এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে।

অপরদিকে দুপুর সাড়ে ১২টার দিকে জোয়ারের চাপে চাকামইয়া ইউনিয়নের বটতলা নামক স্থানের বেড়িবাঁধ ৫ থেকে ৭ ফুট ভেঙে পানি প্রবেশ করে ৫টি গ্রাম প্লাবিত হয়েছে। এছাড়া দুপুরের জোয়ারে উপজেলার বিভিন্ন চরাঞ্চল ও নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

Top
%d bloggers like this: