বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই - Alokitobarta
আজ : শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
এভার কেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফিরেছেন খালেদা জিয়া শাওয়াল আরবি দশম মাস,মিলনমেলা থেকে সুদৃঢ় ভ্রাতৃত্বের শপথ নিয়ে বাড়ি ফেরে শনিবার সব শিক্ষাপ্রতিষ্ঠানে শ্রেণি কক্ষে পাঠদান কার্যক্রম চলবে দ্বিতীয় ধাপে ২১ প্রার্থী বিনা ভোটে জয়ী অসাধু সিন্ডিকেট মসলাপণ্যের দাম বাড়াতে শুরু করেছে আমার শক্তি জনগণ, জনগণ যতদিন চাইবে ক্ষমতায় থাকব ফাইন্যান্স কোম্পানিগুলোতে জাল-জালিয়াতির নেতিবাচক প্রভাব দিন দিন আরও স্পষ্ট ও প্রকট হচ্ছে খালেদা জিয়াকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়েছে চলমান দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর , রাফায় অভিযানের হুঁশিয়ারি ইসরাইলের

বরিশাল সদর উপজেলা নির্বাচনে আমার কোন চেয়ারম্যান প্রার্থী নেই


বরিশাল:বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত ঈদ পুনমিলনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে আমার কোনো আত্মীয় স্বজন নেই। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত দিয়েছেন সেভাবেই জনগণের ভোটের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করতে হবে। বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে অনেক প্রার্থী আমার সুপরিচিত আমি এদের মধ্যে কাকে রেখে কাকেই বা সমর্থন করবো। যদিও আমি সকলের উদ্দেশ্য করে বলবো বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনকল্যাণমুখী কাজে আপনারা সব সময় জনগণের পাশে থাকবেন। শুধু মাত্র নির্বাচনকে কেন্দ্র করে নানা প্রতিশ্রুতি না দিয়ে আপনাদের স্ব স্ব অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে নিয়োজিত থাকবেন আমি আশা করি। জনগণ যাকে ভোট দিয়ে নির্বাচিত করবে সেই আওয়ামীলীগ এর প্রার্থী আপনারা তাকে সহযোগিতা করে বরিশাল সদর উপজেলার উন্নয়নে আপনারা সহোযোগিতা করবেন বলেও আশাব্যক্ত করেন তিনি।

১৯ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ বিআইপি কলোনি পানি উন্নয়ন বোর্ডের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত বরিশাল সদর উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদ পূনমিলনি উৎসব অনুষ্ঠানে এ কথা বলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম। এ সময় উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড.আফজালুল করিম,এ্যাড,আনিস উদ্দিন শহিদ,এ্যাড,কেবিএস আহমেদ কবির,বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃলঙ্কর নুরুল হক, সহ বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, আওয়ামী লীগের বিভিন্ন ইউনিয়ন এর সভাপতি সাধারণ সম্পাদক সহ সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Top
%d bloggers like this: