শার্শায় চাঁদা না পেয়ে ক্লিনিক বন্ধ করে দেওয়ার হুমকি সাংবাদিকের : থানায় অভিযোগ - Alokitobarta
আজ : বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
কেন্দ্রীয় ব্যাংকের বারবার নীতি পরিবর্তনের ফলে ক্ষতিগ্রস্ত হচ্ছেন ব্যবসায়ীরা সরকার তাদের প্রভুদের স্বার্থ রক্ষার জন্য জনগণের ওপর নির্যাতন চালিয়ে যাচ্ছে বিএনপির আশায় গুড়েবালি দিয়ে মার্কিন যুক্তরাষ্ট্র বার্তা দিয়ে গেছে উন্নয়নশীল দেশগুলোর পক্ষে শতভাগ অভিযোজনে যাওয়া সম্ভব না দেশে এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু প্রস্তুত আছে দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার মূল বার্ষিক উন্নয়ন কর্মসূচি বৈদেশিক ঋণনির্ভর প্রকল্প বাস্তবায়নে বাড়তি পরিশ্রম করার নির্দেশ আবার অনিয়মের মাধ্যমে নামসর্বস্ব প্রতিষ্ঠানকে দেওয়া হচ্ছে ঋণ অপরাধীরা গড়েছেন সম্পদের পাহাড়,দুবাইয়ে বিদেশিদের ১৬০ বিলিয়ন ডলারেরও বেশি দুর্ঘটনার মূল কারণগুলোর দিকে মনোযোগ না দিয়ে বিআরটিএ লেগেছে ‘গতি’র পেছনে!

শার্শায় চাঁদা না পেয়ে ক্লিনিক বন্ধ করে দেওয়ার হুমকি সাংবাদিকের : থানায় অভিযোগ


মো:সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:যশোরের শার্শায় চাঁদা না পেয়ে জোহরা মেডিকেল সেন্টার নামে একটি ক্লিনিক বন্ধ করে দেওয়ার হুমকি দিয়েছে সোহাগ হোসেন(৩৫)নামে এক কথিত সাংবাদিক।এ ঘটনায় ওই সাংবাদিকের নামে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্লিনিকের ম্যানেজার শ্যামল মুখার্জি। সোহাগ হোসেন শার্শার বাগআঁচড়া বাগুড়ি গ্রামের আব্দুস সামাদের ছেলে।শার্শা থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়,গত রবিবার(৭ এপ্রিল)দুপুরে সাংবাদিক পরিচয় দিয়ে সোহাগ হোসেন বাগআঁচড়া জোহরা মেডিকেল সেন্টার নামে ওই ক্লিনিকে যেয়ে সামনে ঈদ বলে চাঁদাদাবি করেন।

এসময় ওই ক্লিনিকের ম্যানেজার চাঁদা দিতে অস্বীকার করায় তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদান করেন এবং কিভাবে ক্লিনিক চালায় দেখে নেবেন বলে হুমকি প্রদান করেন।পরবর্তীতে চাঁদার টাকা না পেয়ে ওইদিন সন্ধ্যায় সোহাগ তার ফেসবুক আইডিতে ওই ক্লিনিকের সুনাম নষ্ট করার জন্য কুরুচিপূর্ণ অপপ্রচার চালায়।এর আগেও সাংবাদিক পরিচয়ে সোহাগের বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির অভিযোগ রয়েছে।শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Top
%d bloggers like this: