মেঘনায় অভয়আশ্রমের নিষিদ্ধ সময় মাছ ধরার অপরাধে ৬১ জেলে আটক - Alokitobarta
আজ : শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
অনুমোদন ছাড়া বিদেশি স্বেচ্ছাসেবী সংস্থা সম্পত্তি অর্জন করতে পারবে না ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশিত মুদ্রাপাচার বেড়ে যাওয়ায় দেশ প্রচুর বৈদেশিক মুদ্রা হারাচ্ছে এবং অর্থনীতি ক্ষতিগ্রস্ত হচ্ছে সরকারি প্রতিষ্ঠানগুলোকে পর্যায়ক্রমে শেয়ার বাজারে নিয়ে আসার নির্দেশনা স্থগিত হচ্ছে ৩৯৫ প্রকল্পের ব্যয় আ.লীগ নেতাদের জয়জয়কার উপজেলা নির্বাচনে ২৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড, অর্থদণ্ড ১৪ দশমিক ৭৬৯ বিলিয়ন ডলার করতে সম্মত হয়েছে আন্তর্জাতিক মুদ্রা তহবিল স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে পৃথক তিনটি মামলা করেছে দুদক এক কোটি ৬৩ লাখ বাংলাদেশির ৪৮ বছরে বিদেশে কর্মসংস্থান

মেঘনায় অভয়আশ্রমের নিষিদ্ধ সময় মাছ ধরার অপরাধে ৬১ জেলে আটক


হিজলা প্রতিনিধঃ বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে মৎস্য অধিদপ্তর, উপজেলা প্রশাসন, র‍্যাব, বরিশাল- ৮, নৌ পুলিশ ফাঁড়ি হিজলা, বরিশালমোঃ জহিরুল ইসলাম, পেটি অফিসার, কন্টিনজেন্ট কমান্ডার, বাংলাদেশ কোস্ট গার্ড, দক্ষিন, জোন, বিসিজি স্টেশন, হিজলা।এর যৌথ অভিযানে অদ্য ২৪ ও ২৫ মার্চ ২০২৪ তারিখের যৌথ অভিযানে হিজলা উপজেলার মেঘনা নদীর অভয়াশ্রমে নিষিদ্ধ সময়ে মাছ ধরার অপরাধে ৬১ জন জেলে কে আটক করা হয়েছে।

৬১ জনের মধ্যে ৭ জন কে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড, ৫২ জন কে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড ও ২ জন কে ৫০০০ টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ আলম, অফিসার ইনচার্জ, নৌ পুলিশ ফাঁড়ি, হিজলা, মোঃ তরিকুল ইসলাম তালুকদার। ডিএডি মোঃ জামাল উদ্দিন, র‍্যাব, বরিশাল ৮। এসআই রফিকুল ইসলাম, হিজলা থানা। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুদীপ্ত কুমার সিংহ।বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুরে মেঘনা নদী থেকে মৎস্য অধিদপ্তর ও কোস্ট গার্ডের অভিযানে(৪৬ বস্তা) ৫২ লাখ ৩০ হাজার মিটার ইনটেক কার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা।গোপন সংবাদের সূত্রে জানা যায় যে ঢাকা থেকে ভোলার লালমোহনের উদ্দেশ্যে অসাদু একটি চক্র জ্বাল নিয়ে যাওয়ার পথে প্রশাসনের হাতে ধরা পরে। হিজলা উপজেলার বাউশিয়া ঘাট সংলগ্ন নদীর পাড়ে সকলের উপস্থিতিতে জাল পুড়িয়ে ফেলা হয়।

Top
%d bloggers like this: