সাংবাদিক আলম রায়হান মাদক কারবারি কতৃক লাঞ্ছিত: বরিশাল নাগরিক সংসদের প্রতিবাদ - Alokitobarta
আজ : শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বেশ কয়েকটি আসনে স্বতন্ত্র সংসদ-সদস্যের ক্ষমতার কাছে অসহায় তারা সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা বাংলাদেশ ব্যাংকের ব্যর্থতার তথ্য গোপন করতেই এমন উদ্যোগ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান বাণিজ্যিক ব্যাংকগুলোর দুর্দশাগ্রস্ত সম্পদের তথ্য প্রকাশ করতে হবে দেশের আবহাওয়ায় বিরাজ করছে মরুভূমির তাপ,বৃষ্টির বাতাস সরে গেছে চীনের দিকে আকাশে বুলেট-বারুদের ধোঁয়া,ঘুম থেকে উঠলেই সাইরেনের শব্দ তড়িঘড়ি ও জোরপূর্বক ব্যাংক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ গণমাধ্যমে প্রচারিত খবর সঠিকভাবে প্রকাশিত হচ্ছে না,জনমনে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে পোশাক কারখানায় কর্মরত শ্রমিকের উন্নতি হয়নি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান না দেখালে তা শৃঙ্খলাভঙ্গ হিসাবেই গণ্য করা হবে

সাংবাদিক আলম রায়হান মাদক কারবারি কতৃক লাঞ্ছিত: বরিশাল নাগরিক সংসদের প্রতিবাদ


প্রেস বিজ্ঞপ্তি:সাংবাদিক আলম রায়হান মাদক কারবারি কতৃক লাঞ্ছিত: বরিশাল নাগরিক সংসদের প্রতিবাদ বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দখিনের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক আলম রায়হানকে চিহ্নিত মাদক কারবারি কতৃক লাঞ্ছিত করা ও হয়রানির জন্য তীব্র নিন্দা জানিয়েছে বরিশালের নাগরিকদের সংগঠন – বরিশাল নাগরিক সংসদ। বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে সংগঠনের কার্যকরী পরিষদের সভাপতি মারুফ আহমেদ মল্লিক কতৃক স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়। বিবৃতিতে বরিশাল নাগরিক সংসদ এর পক্ষ থেকে নগরীর বটতলা এলাকার মাদক কারবারি সিদ্দিক এর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানানো হয়। বিবৃতিতে সংগঠনের সভাপতি বলেন, আমরা নাগরিক সমাজের পক্ষ থেকে সাংবাদিক আলম রায়হানকে হয়রানির তীব্র নিন্দা জানাই। আমরা বিশ্বাস করি অসি অপেক্ষা মসি শক্তিমান। নগর সভ্যতার যুগে একথা দৃঢ়ভাবে প্রমাণিত হোক।

বিবৃতিতে সাংবাদিক সমাজ এবং সর্বস্তরের নাগরিকদের মাদক কারবারিদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান জানায় সংগঠনটি। । মাদকমুক্ত বরিশাল নগরী প্রতিষ্ঠায় নগরীতে মাদক বিরোধী অভিযান পরিচালনার করার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছে বরিশাল নাগরিক সংসদ।

Top
%d bloggers like this: