আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার - Alokitobarta
আজ : রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বেশ কয়েকটি আসনে স্বতন্ত্র সংসদ-সদস্যের ক্ষমতার কাছে অসহায় তারা সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা বাংলাদেশ ব্যাংকের ব্যর্থতার তথ্য গোপন করতেই এমন উদ্যোগ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান বাণিজ্যিক ব্যাংকগুলোর দুর্দশাগ্রস্ত সম্পদের তথ্য প্রকাশ করতে হবে দেশের আবহাওয়ায় বিরাজ করছে মরুভূমির তাপ,বৃষ্টির বাতাস সরে গেছে চীনের দিকে আকাশে বুলেট-বারুদের ধোঁয়া,ঘুম থেকে উঠলেই সাইরেনের শব্দ তড়িঘড়ি ও জোরপূর্বক ব্যাংক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ গণমাধ্যমে প্রচারিত খবর সঠিকভাবে প্রকাশিত হচ্ছে না,জনমনে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে পোশাক কারখানায় কর্মরত শ্রমিকের উন্নতি হয়নি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান না দেখালে তা শৃঙ্খলাভঙ্গ হিসাবেই গণ্য করা হবে

আমতলীতে গরুসহ চোর গ্রেপ্তার


মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার:আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রাম থেকে গরুসহ চোর জাহিদুল ইসলাম কিশোর খাঁনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে। শুক্রবার আমতলী সিনিয়র জুডিসিয়াল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।জানাগেছে, উপজেলার তক্তাবুনিয়া গ্রামের আয়েজ উদ্দিন খাঁনের ছেলে জাহিদুল ইসলাম কিশোর খাঁন দীর্ঘদিন ধরে গরু চুরি করে আসছে। বৃহস্পতিবার বিকেলে পশ্চিম চুনাখালী গ্রামের ইব্রাহিম গাজী তার একটি চুরি হওয়া গরু জাহিদুল ইসলামের বাড়ী থেকে উদ্ধার করে। পরে স্থানীয় লোকজন কিশোরকে আটক করে পুলিশ সোপর্দ করে।

এ ঘটনায় ওইদিন রাতে আমতলী থানায় জাহিদুল ইসলাম কিশোর খাঁনকে প্রধান আসামী করে দুইজনের নামে চুরি মামলা হয়। শুক্রবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।আমতলী থানার ওসি (তদন্ত) আমির সেরনিয়াবাদ বলেন,গরুসহ জাহিদুল ইসলাম কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Top
%d bloggers like this: