বেনাপোলে দু-দিনে ৪১টি তাজা ককটেল উদ্ধার - Alokitobarta
আজ : বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
পবিত্র ঈদুল আজহায় সারা দেশে চার হাজার ৪০৭টি পশুর হাট বসবে রেটিংয়ের ভিত্তিতেই গ্রাহক ঋণ পাবে প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভেসে গেছে ৬৯৭ কোটি টাকার মাছ ১০ বছরে ১৮১ জন কর্মকর্তাকে (গ্রড-১ থেকে ৯) শাস্তি দেওয়া হয়েছে ৭৫ লাখের বেশি গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ,বিদ্যুৎ ও পানির জন্য হাহাকার দুদকে তলব বেনজীরকে বাংলাদেশ ব্যাংক নিজেই নিয়ম ভাঙছে! অর্থ লুটপাট বা গুরুতর কোনও অপরাধ করলেও ধরাছোঁয়ার বাইরে শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটি সরকারি কর্মকর্তা-কর্মচারীরা করমুক্ত যেসব সুযোগ-সুবিধা পান আগামী ৩০ মে পটুয়াখালীর কলাপাড়া ঘূর্ণিঝড় রিমানে ক্ষতিগ্রস্ত দুর্গত এলাকায় সফরের যাচ্ছেন প্রধানমন্...

বেনাপোলে দু-দিনে ৪১টি তাজা ককটেল উদ্ধার


মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকা থেকে ২৩ টি ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে বন্দর এলাকা থেকে শক্তিশালী ককটেল বোমা উদ্ধার করা হয়। এদিকে গত ২ সেপ্টেম্বর বেনাপোল স্থলবন্দর এলাকার বাদল হোসেন নামে শ্রমিক সর্দারের পরিত্যক্ত ভবনের মাটি খুঁড়ে ১৮ টি ককটেল উদ্ধার করে র‌্যাব।

বেনাপোল পোর্টথানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, বেনাপোল স্থলবন্দর এলাকায় বাগে জান্নাত কাওমী মাদ্রাসা পিছনে একটি বাগানের ভিতরে চারটি বাজার করা ব্যাগের ভিতর থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়।তিনি আরও জানান, বেনাপোল বন্দর এলাকার ৩৫নং কেমিক্যাল শেডের পাশে একটি ড্রেনের মধ্য পরিত্যক্ত অবস্থায় বিপুল সংখ্যক তাজা ককটেল রাখা হয়েছে। এমন গোপন সংবাদ পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ২৩টি তাজা ককটেল উদ্ধার করেন। কে বা কারা এ ককটেল রেখেছেন তা খতিয়ে দেখা হচ্ছে। গত ২ সেপ্টেম্বর বিকালে র‌্যাবও ১৮টি তাজা ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Top
%d bloggers like this: