সাইদির জন্য দোয়া করায় শার্শায় মসজিদের ইমামকে কুপিয়ে জখম - Alokitobarta
আজ : বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
পবিত্র ঈদুল আজহায় সারা দেশে চার হাজার ৪০৭টি পশুর হাট বসবে রেটিংয়ের ভিত্তিতেই গ্রাহক ঋণ পাবে প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভেসে গেছে ৬৯৭ কোটি টাকার মাছ ১০ বছরে ১৮১ জন কর্মকর্তাকে (গ্রড-১ থেকে ৯) শাস্তি দেওয়া হয়েছে ৭৫ লাখের বেশি গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ,বিদ্যুৎ ও পানির জন্য হাহাকার দুদকে তলব বেনজীরকে বাংলাদেশ ব্যাংক নিজেই নিয়ম ভাঙছে! অর্থ লুটপাট বা গুরুতর কোনও অপরাধ করলেও ধরাছোঁয়ার বাইরে শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটি সরকারি কর্মকর্তা-কর্মচারীরা করমুক্ত যেসব সুযোগ-সুবিধা পান আগামী ৩০ মে পটুয়াখালীর কলাপাড়া ঘূর্ণিঝড় রিমানে ক্ষতিগ্রস্ত দুর্গত এলাকায় সফরের যাচ্ছেন প্রধানমন্...

সাইদির জন্য দোয়া করায় শার্শায় মসজিদের ইমামকে কুপিয়ে জখম


মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শায় আশরাফুল ইসলাম ওরফে আশা (২৫) নামে এক মসজিদের ইমাম’কে ছুরিকাঘাতে করে আহত করেছেন দুর্বৃত্তরা।সোমবার (২১ আগস্ট) তিনি মোটরসাইকেল যোগে নাভারণ হতে গিলাপোল জামে মসজিদে মাগরিবের নামাজ পড়ানোর উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে অজ্ঞাত ৭/৮ জন মুখোশধারী তার গতিরোধ করে চাকু দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাভারণ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহত আরশাফুল ইসলাম আশা যাদবপুর গ্রামের কামারবাড়ী এলাকার মৃত রবিউল ইসলামের ছেলে এবং উলাশি গিলাপোল জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্বে রয়েছেন। আশরাফুল ইসলামের অভিযোগ-গত শুক্রবার উলাশীতে জুম্মা নামাজ শেষে দেলোয়ার হোসেন সাইদির জন্য দোয়া করার কারণে তাকে কুপিয়ে জখম করা হয়েছে।এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। এ ঘটনায় থানায় কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Top
%d bloggers like this: