সীমান্ত প্রেসক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত - Alokitobarta
আজ : বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
দেশের আবহাওয়ায় বিরাজ করছে মরুভূমির তাপ,বৃষ্টির বাতাস সরে গেছে চীনের দিকে আকাশে বুলেট-বারুদের ধোঁয়া,ঘুম থেকে উঠলেই সাইরেনের শব্দ তড়িঘড়ি ও জোরপূর্বক ব্যাংক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ গণমাধ্যমে প্রচারিত খবর সঠিকভাবে প্রকাশিত হচ্ছে না,জনমনে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে পোশাক কারখানায় কর্মরত শ্রমিকের উন্নতি হয়নি দলের সিদ্ধান্তের প্রতি সম্মান না দেখালে তা শৃঙ্খলাভঙ্গ হিসাবেই গণ্য করা হবে শহর, বন্দর, গ্রাম-সব জায়গায় গ্রীষ্মের রুদ্ররোদ গ্যাসের মূল্য ৩০০ শতাংশ পর্যন্ত বেড়েছে,বেড়েছে বিদ্যুতের মূল্যও প্রতিটি ধাপেই ভোটের দিন পরিস্থিতির অবনতি হতে পারে-এমন আশঙ্কা উপজেলা পরিষদ নির্বাচনে এমপি-মন্ত্রীর ‘স্বজন’ নিয়ে জটিলতা আওয়ামী লীগে

সীমান্ত প্রেসক্লাবের আয়োজনে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত


মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি :এসো নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সীমান্ত প্রেস ক্লাব বেনাপোলের আয়োজনে হয়ে গেল স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর-কিশোরীদের সমন্বয়ে ক্রীড়া প্রতিযোগিতা।শনিবার (২০মে) বিকাল ৪টার সময় বেনাপোল রেলওয়ে স্টেশন মাঠে উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।এসময় স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর-কিশোরীরা ব্যাপক আনন্দ ভাগাভাগি করে খেলায় অংশগ্রহণ করেন। চার দলীয় ও চার ওভারের মিনি ক্রীকেট টুর্ণামেন্টের খেলা শেষে বিজয়ী দলকে চাম্পিয়ন ট্রফি সহ প্রতিটি খেলোয়াড়কে মেডেল ও পুরস্কৃত করেন আয়োজকরা।

অভিনব এই খেলায় স্পন্সর করেন ডাবলু এন্ড ডাবলু বিডি এন্টারপ্রাইজ (সিএন্ডএফ এজেন্ট ও আমদানিকারক)।সীমান্ত প্রেস ক্লাব বেনাপোল এর সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিপন এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সভাপতি আয়ুব হোসেন পক্ষী, সহ সভাপতি মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তামিম হোসেন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রাসেল ইসলাম, অর্থ সম্পাদক মো. সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক লোকমান হোসেন রাসেল, সহ প্রচার সম্পাদক সাগর হোসেন।

স্কুল পড়ুয়া ও অবহেলিত কিশোর-কিশোরীদের অভিনব এই ক্রীড়া প্রতিযোগিতাকে ইতোমধ্যে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় সচেতন মহল।
শিশু কিশোরদের অনেক অভিভাবক জানান কিশোর-কিশোরীদের মেধা বিকাশ ও তাদের বেড়ে ওঠার জন্য খেলাধুলার বিকল্প নাই। ধীরে ধীরে খেলা করার উপযোগী মাঠ গুলো সভ্যতার যাতাকলে বিলীন হয়ে গেছে। আজ সীমান্ত প্রেস ক্লাব যে আয়োজন করেছে আশা করছি এভাবে অনেকেই এগিয়ে আসবে।পাশাপাশি খেলায় অংশগ্রহণকারী কিশোর-কিশোরীরা আবেগাপ্লুত হয়ে এমন খেলা চালিয়ে যেতে পারে সে আহবান জানান সীমান্ত প্রেস ক্লাব বেনাপোল এর সভাপতি সহ সকল মিডিয়াকর্মীর কাছে।খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, সাংবাদিক নজরুল ইসলাম।

Top
%d bloggers like this: