থানায় সাধারন ডায়েরী,বরিশালে মাদক ব্যবসায়ীর সংবাদ প্রকাশের জেরে সংবাদিককে হত্যার হুমকি - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

থানায় সাধারন ডায়েরী,বরিশালে মাদক ব্যবসায়ীর সংবাদ প্রকাশের জেরে সংবাদিককে হত্যার হুমকি


বরিশাল অফিস:বরিশালের এক ইয়াবা ব্যবসায়ীর সংবাদ প্রকাশ করলে সাংবাদিককে হত্যার হুমকি।থানায় সাধধারন ডায়েরী ।জাতীয় দৈনিক আজকের সংবাদ পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান এম. জামাল হোসেনকে হত্যার হুমকি দেয় নগরীর চিহ্নিত নারী ও মাদক ইয়াবা ব্যবসায়ী আলামিন । রবিবার (২৮ এপ্রিল) দুপুরে সাংবাদিক এম.জামাল হোসেনের ব্যবহ্নিত মোবাইল এ হত্যার হুমকি দেয় পলাশ পুর ও পোট রোডের হোটেল চিলের নারী ও মাদক ব্যবসায়ী আলামিন।প্রসঙ্গ ২৮ এপ্রিল জাতীয় দৈনিক আজকের সংবাদ প্রত্রিকায় বরিশাল নগরীর ইয়াবা স¤্রাট আলামিনের নারী ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা এমন সংবাদ শিরোনাম প্রকাশ করলে এ হত্যার হুমকি দেয়।পরে ওই দিনই সাংবাদিক এম.জামাল হোসেন বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেন যাহার নং ১৪৯৪ তারিখ ঃ২৮/০৪/১৯ ইং ।

উল্লেখ্য,বরিশাল নগরীর পোট রোড এলাকায় ও পলাশপুর বস্তি স্বঘোশিত মহারাজা ইয়াবা সম্্রাট আলামিনের নারী ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা সক্রিয় হয়ে উঠেছে। ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত মাদক মুক্ত দেশ গড়ার অংশ হিসেবে প্রশাসনের মাদক বিরোধী অভিজান চলা কালিন সময়ে আলামিন পালিয়ে থাকলেও অভিযান শেষ হওয়ার পর ফের প্রকাশ্যে এসেছে । যা নিয়ে স্থানিয় জনগনের মাঝে ব্যাপক চমক ¯ৃস্টি হয়েছে। প্রশাসনের চোখ ফাকি দিয়ে নগরীর পোট রোড পলাশপুর বস্তি সহ দক্ষিনাঞ্চলের রমরমা ইয়াবা ব্যবসা করে যুুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। অনুসন্ধানে জানা গেছে , পলাশপুর বস্তির স্বঘোষিত মহারাজা আলামিন আবাসিক হোটেলে কমজীবন শুরু করে ৫ শত টাকা রোজগার করতে সময় লাগত তার ৩ দিন ।

তবে তিনি যেন আলাদিনের প্রদিপের জোরে লাখপতি হয়েছে তার মধ্যে মাদক ব্যবসা ও আবাসিক হোটেল চিল ভাড়া নিয়ে পতিতা ব্যবসা অন্যতম। ইয়াবা ব্যবসায় রাতারাতি লাখপতি হয়ে ইয়াবা ব্যবসার সাথে আরো কিছু অবৈধ ব্যবসা নারী পাচার তাদের যৌনতার ভিডিও ফুটেজ তৈরি করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছে। অনতু বয়স ১৪ (ছদ্দ)নাম কিশরি আটকিয়ে বিবাহ করে তাকে দিয়ে মাসের পর মাস ইচ্ছার বিরুদ্ধে দেহ ব্যবসা করে আসছে আলামিন। একসময় খুচরা ফেনসিডিল ব্যবসায়ী আলঅমিন এখন ইয়াবার ডিলার। আর এই ইয়াবা ব্যবসায় সে গড়ে তুলেছে এক বিশাল সিন্ডিকেট। যাদের মাধ্যমে সে ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রন করে । ইয়াবার ডিলার আলঅমিন এর সাথে সিন্ডিকেট করে পলাশপুর , রসুলপুর পোট রোড ্এলাকায় এক একজন মাদক সম্রাট নিয়ন্ত্রন করে। তবে আলামিন সবসময় ধরাছোয়ার বাহিরে থাকে। কারন সে মোটা অংকের টাকায় বিভিন্ন সেক্টর ম্যানেজ করে। র‌্যাব , পুলিশ আর সাংবাদিক আলামিনের পকেটে থাকে।

Top
%d bloggers like this: