পাল্টাপাল্টি কর্মসূচি বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
২৯৮ তম পর্ষদ সভা অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি

পাল্টাপাল্টি কর্মসূচি বরিশাল পলিটেকনিক শিক্ষার্থীদের


আলোকিত বার্তা:বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে ছাত্রদের দুই গ্রুপের সংঘর্ষের পর পাল্টাপাল্টি বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন তারা।রোববার (০৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় প্রথমে ক্যাম্পাসে কম্পিউটার ভবনের সামনে ইলেক্ট্রামেডিকেল বিভাগের প্রধান আনিসুর রহমানকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন করে শিক্ষার্থীদের একাংশ। পরে শিক্ষকদের হস্তক্ষেপে কর্মসূচি সমাপ্ত করা হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন শিক্ষার্থী মেনিলা, তন্নী, অভিজিৎ, হাবিব, নাজিম, মুসফিক, রাসেদ, রানা, পাভেল, হাসিব প্রমুখ।ইনস্টিটিউটের সাবেক শিক্ষার্থী মো. সাজ্জাদ আহমেদ শান্ত ও জুনায়েদ ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা ক্যাম্পাসে শিক্ষার পরিবেশ বজায় রাখার জন্য ও শিক্ষক আনিসুর রহমানকে হোস্টেলের শিক্ষার্থীরা লাঞ্চিত করার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীরা বিচার দাবি করে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করি। পরে শিক্ষকদের অনুরোধে আমরা সাধারণ শিক্ষার্থীদের কর্মসূচি বন্ধ করে দিয়ে তাদের নিজ নিজ স্থানে ফিরে যেতে সহযোগিতা করেছি।

অপরদিকে ক্যাম্পাসে অবস্থিত মুক্তিযোদ্ধা আবাসিক হলের শিক্ষার্থীরা বিভাগীয় প্রধান আনিসুর রহমানের বিরুদ্ধে স্লোগান দিয়ে ক্যাম্পাসে বিক্ষোভ করেন।এ সময় তারা ক্যাম্পাসের প্রধান ফটক বন্ধ করে শিক্ষার্থীদের আটকে রেখে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নিতে বাধ্য করার অভিযোগ পাওয়া গেছে।মুক্তিযোদ্ধা আবাসিক ছাত্রাবাসের সিভিল ডিপার্টমেন্টের ষষ্ঠ পর্বের শিক্ষার্থী মো. শাকিল জানান,শিক্ষক আনিসুর রহমান প্রায় সময় আবাসিক শিক্ষার্থীদের উপর বিভিন্ন কারণে নির্যাতন করে আসার কারণেই তাদের এ প্রতিবাদ কর্মসূচি পালন করে আসছেনশনিবার (৬ এপ্রিল) সকালে বরিশাল পলিটেকনিক ইনস্টিটিউটে দু’গ্রুপ ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়। এতে প্রায় ছয়জন আহত হয়।

Top
%d bloggers like this: