খালেদা বগুড়া-৬ আসনে মনোনয়ন দাখিল করবেন না - Alokitobarta
আজ : শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ

খালেদা বগুড়া-৬ আসনে মনোনয়ন দাখিল করবেন না


আলোকিত বার্তা:বগুড়া-৬ আসনের (পৌরসভা-সদর উপজেলা) উপ-নির্বাচনে মনোনয়ন দাখিল করবেন না বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বগুড়ার স্থানীয় নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।রাত সাড়ে ৯টার দিকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান আলোকিত বার্তাকে এ তথ্য জানান।

শায়রুল কবির বলেন,গতকাল (মঙ্গলবার) বগুড়ার স্থানীয় নেতাকর্মীদের দাবির পরিপ্রেক্ষিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বেগম খালেদা জিয়াকে প্রাথমিক মনোনয়ন দিয়েছিলেন। কিন্তু আজ আবার সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়েছে চেয়ারম্যানের পক্ষ থেকে মনোনয়ন দাখিল করা হবে না।এর আগে বিকেল তিনটার দিকে চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে খালেদা জিয়ার পক্ষে দলের প্রাথমিক মনোনয়নপত্র সংগ্রহ করেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম মোহাম্মদ সিরাজ।তখন তিনি বলেছিলেন, বৃহস্পতিবার (২৩ মে) দুপুর ১২টার দিকে বেগম খালেদা জিয়ার পক্ষে তিনি জেলা নির্বাচন রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করবেন।

দলীয় সূত্রে জানা গেছে, বগুড়া-৬ আসনে দলের মনোনীত অন্যদের মধ্যে রয়েছেন বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি গোলাম মোহাম্মাদ সিরাজ,বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।

Top
%d bloggers like this: