প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন কাদের দেশে ফিরে - Alokitobarta
আজ : শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
বৃষ্টি আইনে জয় পায় অস্ট্রেলিয়া দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঝড়ের আভাস বন্যাদুর্গতদের সাহায্যে এগিয়ে আসার আহবান বিশ্বে শিশুমৃত্যুর দ্বিতীয় সর্বোচ্চ স্বাস্থ্যঝুঁকি হিসেবে জায়গা করে নিয়েছে বায়ুদূষণ চলতি অর্থবছরে বিদ্যুৎ খাতে ৩১ হাজার ৮৩৩ কোটি ভর্তুকি দেওয়া হয়েছে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে ৩১ কোটি ৮২ লাখ ৮০ হাজার মার্কিন ডলার মতিউর এক জাদুর বংশীবাদক বারবার বশ মানে দুদক মতিউর রহমানের দুই স্ত্রী, পাঁচ সন্তান ও আত্মীয়স্বজনের নামে গড়েছেন কয়েক হাজার কোটি টাকার স্থাবর-অস্থা... কুরবানির ঈদের পর ক্রেতার উপস্থিতি কম থাকলেও কৌশলে অস্থির করা হচ্ছে বাজার দ্বিতীয় স্ত্রী শাম্মীর গর্ভে ইফাত,ছাগলে ধরা ‘কালো বিড়াল’

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন কাদের দেশে ফিরে


আলোকিত বার্তা:সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরে বিমানবন্দর থেকে সরাসরি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।বুধবার সন্ধ্যা ৬টার দিকে কাদের বিমানবন্দরে নেমে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার পর গণভবনের উদ্দেশে রওনা দেন। ইফতারের পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় তার। এ সময় তার শরীরের খোঁজ-খবর নেন এবং পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এরপর কাদের সরাসরি সংসদ ভবনের বাসায় যান। বাসায় কেউ দেখা করতে আসলে তাদের দেখা করতে দেয়া হচ্ছে না বলে জানা গেছে।সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর দেশে ফিরেছেন কাদের। গত ২ মার্চ ভোরে শ্বাসকষ্ট শুরু হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। পরে ৪ মার্চ বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন।

Top
%d bloggers like this: