হামলা তেলআবিবে ফের রকেট - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

হামলা তেলআবিবে ফের রকেট


আলোকিত বার্তা:ফিলিস্তিনের জঙ্গিরা ইসরাইলে নতুন করে রকেট হামলা চালালে দেশটির নিরাপত্তা বাহিনী ফের দ্রুত পাল্টা বিমান হামলা চালায়। মঙ্গলবার রাতে পাল্টা বিমান হামলা চালায় তারা। পাল্টাপাল্টি এমন হামলার কারণে অস্ত্রবিরতি দাবি হুমকির মুখে পড়ছে।আগামী ৯ এপ্রিল অনুষ্ঠেয় ইসরাইলের নির্বাচনের প্রাক্কালের একেবারে স্পর্শকাতর সময়ে দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বলেছেন, তিনি গাজায় ফের সামরিক অভিযান চালানোর জন্য প্রস্তুত রয়েছেন। একথা বলার কয়েক ঘণ্টা পরেই হামলা চালানো হলো।

গাজা উপত্যকা থেকে ছোড়া দূর-পাল্লার একটি রকেট তেলআবিবের উত্তরাঞ্চলে একটি বাড়িতে আঘাত হানে। এতে সাত ইসরাইলি আহত হয়। এই রকেট হামলাকে কেন্দ্র করে সোমবার সর্বশেষ পাল্টাপাল্টি হামলা শুরু হয়।

ইসরাইলি সামরিক বাহিনী গাজা উপত্যকার বিভিন্ন স্থানে দফায় দফায় পাল্টা বিমান হামলা চালায়। এসময় ফিলিস্তিনী জঙ্গিরাও নতুন করে রকেট হামলা শুরু করে। তবে এসব হামলার ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। খবর: এএফপি, বাসস।

Top
%d bloggers like this: