মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে কোলকাতাথেকে ১৭সদস্যর সাইকেল শোভা যাত্রারপ্রতিনিধি দল বাংলাদেশে - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে কোলকাতাথেকে ১৭সদস্যর সাইকেল শোভা যাত্রারপ্রতিনিধি দল বাংলাদেশে


মোঃ সাগর হোসেন, বেনাপোল(যশোর) প্রতিনিধিঃআরো এক ধাপ এগিয়ে ’মাদক মুক্ত’ সমাজ গড়ার প্রত্যয় নিয়ে ভারতÑবাংলাদেশ ওয়াল্টন সম্প্রীতির সাইকেল শোভা যাত্রা শুরু করেছে। রোববার বেলাসাড়ে ১১ টার সময় ভারত থেকে বাংলাদেশী ৫ জন সহ ১৭ সদস্যর একটি দলবেনাপোল ইমিগ্রেশন কাস্টমস এর আনুষ্ঠানিকতা শেষ করে নড়াইলের উদ্দেশ্যযাত্রা শুরু করে।ভারতের ১২ সদস্যর প্রতিনিধি দলের ক্যাপ্টেন মিহির দাস বলেন, আমরা দুইবাংলার যুব সমাজ যদি একসাথে জেগে উঠি এবং মাদক বিরোধি সমাজগড়ার জন্য মাদকের সুফল Ñ কুফল নিয়ে প্রচার প্রচাররনা চালিয়ে যেতে পারিতাহলে হয়ত আমাদের সমাজ থেকে মাদক নির্মুল করা সম্ভব হবে। তিনিবলেন, আমরা সাইকেল যোগে মাদক বিরোধি ¯েøাগান কোলকাতা থেকেঢাকা যাওয়ার উদ্দেশ্য এসেছি। সেখানে জাতীয় প্রেসক্লাব ও বঙ্গবন্ধুষ্টেডিয়ামে মাদক বিরোধি অনুষ্ঠান করে জনগনকে সচেতন করে তুলতেচেষ্টা করব।

ঢাকা যাওয়ার আগে আমরা বাংলাদেশের ক্রিকেটার ও বর্তমানসংসদ নড়াইল এক্ধসঢ়;্রপ্রেস মাশরাফি বিন মর্তুজার আমন্ত্রনে নড়াইলে মাদকবিরোধি সমাবেশ করব। সেখান থেকে আগামিকাল মাগুরা থেকে সেমিনারশেষে তারপর ঢাকার উদ্দেশ্য রওনা হবো।এর আগে গত ২২ মার্চ ঢাকা থেকে ৫ সদস্যর একটি প্রতিনিধি দল ভারতেরকোলকতা শহরে বাংলাদেশ থেকে উৎসর্গ ফাউন্ডেশনের সহযোগিতায় ওয়াল্টনসম্প্রীতির মাদক মুক্ত যাত্রা শরু করে। বাংলাদেশের উৎসর্গ ফাউন্ডেশনের পক্ষেমাদক মুক্ত সমাজগড়ির অধিনায়ক এস কে শাহরীয়ার পান্না বলেন, আমরাদুই বাংলার মাদক মুক্ত সমাজ গড়ার উদ্দেশ্য গত ২২ মার্চ কোলকাতা থেকেফুটবল নাভার্স ফাউন্ডেশন এর ১২ সদস্যর প্রতিনিধি দলকে আনতে যাই।আমরা দুই বাংলার যুব সমাজ মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে সাইকেলরেলি শোভা যাত্রা শুরু করছি কোলকাতা থেকে যা ২৯ তারিখে শেষ হবে। এবংভারতীয় প্রতিনিধি দল আবারও বেনাপোল হয়ে নিজ দেশ ৩০ তারিখে ফিরেযাবে।

Top
%d bloggers like this: