আ.লীগের জন্ম বাংলাদেশকে স্বাধীন করতে - Alokitobarta
আজ : মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগের জন্ম বাংলাদেশকে স্বাধীন করতে


আলোকিত বার্তা:আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী হাসান মাহামুদ বলেছেন, বাংলাদেশকে স্বাধীন করার জন্য আওয়ামী লীগের জন্ম হয়েছিল।শুক্রবার ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৯তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।তিনি বলেন,১৯৮১ সালের এই দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আসেন। দেশে ফেরার পর থেকে দেশের মানুষের সাথে ছিলেন তিনি, আছেন এবং থাকবেন।

তথ্যমন্ত্রী হাসান মাহামুদ বলেন, দেশের মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে যেয়ে, ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে যেয়ে শেখ হাসিনা বার বার হত্যা অপচেষ্টার শিকার হয়েছেন।কিন্তু তিনি বিচলিত না হয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন।তিনি বলেন,বাংলাদেশ স্বল্প আয়ের দেশ থেকে এখন মধ্যম আয়ের দেশ। এটি সম্ভব হয়েছে শেখ হাসিনার মাধ্যমে।আওয়ামী লীগের প্রচার সম্পাদক বলেন, শেখ হাসিনা মানে গণতন্ত্র। শেখ হাসিনা মানে অগ্রগতি। শেখ হাসিনা মানেই প্রবৃদ্ধি। এই উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, বাংলাদেশে আজ খালি পায়ে মানুষ দেখা যায় না,আকাশ থেকে কুড়ে ঘর খুঁজে পাওয়া যায় না। দেশে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে সেটা অবাহত রাখতে হবে।আলোচনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, পানিসম্পদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীম, কৃষিমন্ত্রী ড. আবদুল রাজ্জাক, আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, ঢাকা দক্ষিণ মহানগরের সভাপতি হাজী আবুল হাসনাত প্রমুখ।

Top
%d bloggers like this: