আমাদের কাজ জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়াই - Alokitobarta
আজ : সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ

আমাদের কাজ জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়াই


আলোকিত বার্তা:এ শহর আমার, আর বরিশালবাসী আমার পরিবার। সব কাজে সবার সমন্বয়ে জনগণকে সর্বোচ্চ সেবা দেওয়াই আমাদের কাজ। প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বাস্তবায়নে অবশ্যই সিভিল প্রশাসন, পুলিশ প্রশাসন, ও রাজনৈতিক নেতাদের সমন্বয়ই সব উন্নয়ন সম্ভব।বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে রোববার (১২ এপ্রিল) নগর ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত রমজান ও আসন্ন ঈদুল ফিতরের আইন শৃঙ্খলা, যানবাহনের শৃঙ্খলা, বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ বিষয়ক এক মতবিনিময় সভায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ এসব কথা বলেন।এসময় তিনি আরও বলেন,এ আলোচনা সভার মূল উদ্দেশ্য হলো- জন দুর্ভোগ লাঘবে সমস্যাগুলো চিহ্নিত করে এর সঠিক পদক্ষেপ গ্রহণ করা। আর তাহলেই আমরা জনগণকে সর্বোচ্চ সেবা দিতে পারবো, আর এটাই আমাদের লক্ষ্য। পাশাপাশি নগরবাসীকেও সচেতন হয়ে তার পাশে থেকে জনস্বার্থে কাজ করার আহ্বান জানান তিনি।

এদিকে আলোচনার শুরুতেই আলোচকরা নগরের অবৈধ বালু উত্তোলন নিয়ন্ত্রণে ও প্রাকৃতিক দুর্যোগ ফণী মোকাবেলায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর গৃহীত পদক্ষেপের জন্য ধন্যবাদ জানান।এরপর ঈদে ঘরমুখো যাত্রীদের নির্বিঘ্নে বাড়ি ফেরায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার বিষয়ে আলোচনা করা হয়। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সব খুচরা বিক্রেতার কাছে পণ্য ক্রয়ের রশিদ রাখা এবং মৌসুমী ব্যবসায়ীরা যাতে অতি মুনাফা বা কালোবাজারি করতে না পারে সেই বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার কথা বলেন আলোচকরা।

পাশাপাশি বাজার নিয়ন্ত্রণে নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে সমন্বিতভাবে একাধিক মোবাইল কোর্ট পরিচালনা ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থার জন্য মেয়রের দৃষ্টি আকর্ষণ করেন সভার আলোচকরা।সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান, ডিজিএফআই’র ডিডি কর্নেল জি এম শরিফ আহম্মেদ, র‌্যাব-৮ এর প্রধান নির্বাহী কর্মকর্তা আতিকা সুলতানা, শের-ই-বাংলা মেডিকেল কলেজের পরিচালক ডা. আবদুল্লাহ আল বাকির, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খায়রুল হাসান, বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মাহাফুজুর রহমান (বিপিএম), উপ পুলিশ কমিশনার (দক্ষিন) মোয়াজ্জেম হোসেন ভুইয়া, উপ পুলিশ কমিশনার (উত্তর) জাহাঙ্গীর হোসেন, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) খাইরুল আলম, উপ পুলিশ কমিশনার (এস বি) আবু রায়হান মুহাম্মদ সালেহ্সহ বরিশাল সিটি করপোরেশনের সব কাউন্সিলসহ অন্যান্য কর্মকর্তারা।

Top
%d bloggers like this: