বরগুনায় চুরি হওয়া ৩ মাসের মির্জাগঞ্জে উদ্ধার নারী অপহরনকারীসহ টাকা উদ্ধার - Alokitobarta
আজ : বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
পবিত্র ঈদুল আজহায় সারা দেশে চার হাজার ৪০৭টি পশুর হাট বসবে রেটিংয়ের ভিত্তিতেই গ্রাহক ঋণ পাবে প্রলয়ঙ্করী ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভেসে গেছে ৬৯৭ কোটি টাকার মাছ ১০ বছরে ১৮১ জন কর্মকর্তাকে (গ্রড-১ থেকে ৯) শাস্তি দেওয়া হয়েছে ৭৫ লাখের বেশি গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ,বিদ্যুৎ ও পানির জন্য হাহাকার দুদকে তলব বেনজীরকে বাংলাদেশ ব্যাংক নিজেই নিয়ম ভাঙছে! অর্থ লুটপাট বা গুরুতর কোনও অপরাধ করলেও ধরাছোঁয়ার বাইরে শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটি সরকারি কর্মকর্তা-কর্মচারীরা করমুক্ত যেসব সুযোগ-সুবিধা পান আগামী ৩০ মে পটুয়াখালীর কলাপাড়া ঘূর্ণিঝড় রিমানে ক্ষতিগ্রস্ত দুর্গত এলাকায় সফরের যাচ্ছেন প্রধানমন্...

বরগুনায় চুরি হওয়া ৩ মাসের মির্জাগঞ্জে উদ্ধার নারী অপহরনকারীসহ টাকা উদ্ধার


মির্জাগঞ্জ(পটুয়াখালী)প্রতিনিধি:পটুয়াখালীর মির্জাগঞ্জের কাঠালতলী বাসষ্ট্যান্ড থেকে গতকাল রবিবার দুপুরে একনারী অপহরনকারীকে আটক করেছে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ। এ সময়ে তাঁরকাছ থেকে চুরি হওয়া তিন মাসের এক শিশু আবদুল্লাহ ও ২ লক্ষ ৬২ হাজার ৭৪০টাকা উদ্ধার করা হয়। কাঠাঁলতলী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মো. রফিকুল ইসলামজানান, বরগুনা জেলার সদর উপজেলার উরবুনিয়া গ্রামের মোঃ নাশির সিকদারেরশিশুপুত্র মো. আবদুল্লাহকে (সাড়ে ৩মাস) জামা কিনে দেয়ার কথা বলে ও তাঁর ঘরথেকে ২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা চুরি করে বাড়ি থেকে গতকাল দুপুর বারোটারদিকে সটকে পড়েন অপহৃত শিশুর পিতা মোঃ নাসিরের সৎ ভাগ্নি জেসমিনআক্তার(২৭)। বাড়ীর লোকজন জেসমিন ও শিশু পুত্র মো. আবদুল্লাহকে দেখতে না পেয়েঅনেক খোঁজাখুজি পরে বরগুনা সদর থানায় বিষয়টি অবহিত করেন।

অপহৃতশিশুটিকে নিয়ে বরগুনা থেকে মটরসাইকেল যোগে জেসমিন আক্তার বরিশালেযাওয়ার পথে বরগুনা-চান্দখালী-সুবিদখালী-কাঠাঁলতলী-বাকেরগঞ্জ-বরিশাল মহাসড়কেরকাঠাঁলতলী বাসষ্ট্যান্ডে পৌছলে কাঠালতলী তদন্ত কেন্দ্রের পুলিশ তাদেরকে দেখেসন্দেহ হলে তাকে আটক করে। এসময় অপহরনকারী জেসমিন আক্তারের নিকট থেকে২ লক্ষ ৬২ হাজার ৭৪০ টাকা উদ্ধার করা হয়েছে। আটক জেসমিন আক্তার বরগুনা জেলারতালতলী উপজেলার গেন্ডামারা গ্রামের মৃত শাজাহান মল্লিকের মেয়ে। উদ্ধারকৃতশিশু মো. আবদুল্লাহ ও আটক জেসমিন আক্তার কে বরগুনা সদর থানা পুলিশের নিকটহস্তান্তর করা হয়েছে।

Top
%d bloggers like this: