দুই ব্যক্তির কারাদণ্ড হিজলায় - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

দুই ব্যক্তির কারাদণ্ড হিজলায়


আলোকিত বার্তা:বরিশালের হিজলা উপজেলায় অভিযান চালিয়ে চার লাখ বাগদা চিংড়ির রেণু ও ১২ মণ জাটকাসহ দুইজনকে এক বছর করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম।শনিবার (২৭ এপ্রিল) সকালে বিষয়টি আলোকিত বার্তাকে নিশ্চিত করেছেন হিজলা নৌ-পুলিশের পরিদর্শক শেখ বেল্লাল হোসেন।

তিনি জানান, শুক্রবার (২৬ এপ্রিল) দিনগত মধ্যরাতে হিজলার শাখা নদীর চরকেল্লা এলাকায় অভিযান চালিয়ে ইঞ্জিনচালিত কাঠের একটি নৌকাসহ তিনজনকে আটক করা হয়। এ সময় নৌকা থেকে চার লাখ বাগদা চিংড়ির রেণু ও ১২ মণ জাটকা জব্দ করা হয়। পরে আটকদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম দুইজনকে এই কারাদণ্ড দেন।দণ্ডপ্রাপ্তরা হলেন-ভোলার পূর্ব ইলিশা এলাকার কামাল হোসেন (৪০)ও স্বপন চন্দ্র তালুকদার (৪০)। আটক আরেকজনের বয়স ১৮ বছরের নিচে হওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।পরিদর্শক শেখ বেল্লাল হোসেন আরও জানান, দণ্ডপ্রাপ্তরা চিংড়ির রেণু ও জাটকা নিয়ে ভোলা থেকে শরীয়তপুরে যাচ্ছিলেন।

Top
%d bloggers like this: