রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর নিন্দা শ্রীলঙ্কায় হামলায় - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
৭ দিনের মধ্যে ধ্বংস করতে নির্দেশ নকল ডায়াবেটিস স্ট্রিপ নাজমুল হাসানসহ তিনজনের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দ্বিতীয় ধাপে ১৫৬টি উপজেলায় ভোটগ্রহণ ২৯৮ তম পর্ষদ সভা অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা

রাষ্ট্রপ্রতি ও প্রধানমন্ত্রীর নিন্দা শ্রীলঙ্কায় হামলায়


আলোকিত বার্তা:শ্রীলঙ্কায় গির্জা ও হোটেলে ভয়াবহ বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদ শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় ইস্টার সানডে পালনকালে একাধিক বিস্ফোরণে বহু হতাহতের ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।এক শোকবার্তায় তিনি নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইস্টার সানডের প্রার্থনার সময় তিনটি চার্চ ও তিনটি হোটেলে ধারাবাহিক বোমা হামলায় বহু লোকের মৃত্যু ও আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা ও শোক জানিয়েছেন।এক শোকবার্তায় তিনি বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিনদিনের সরকারি সফরে বর্তমানে ব্রুনাই দারুসসালামে রয়েছেন।প্রধানমন্ত্রী নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন। তিনি শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানান।স্থানীয় ও আন্তর্জাতিক মিডিয়ার রিপোর্টে বলা হয়, রবিবার ইস্টারের প্রার্থনার সময় গির্জায় এবং অভিজাত হোটেলগুলোতে চালানো বোমা হামলায় অন্তত ১৫৬ জনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিদের মধ্যে ৩৫ জন বিদেশি। আহত ব্যক্তির সংখ্যা ৪০০ ছাড়িয়েছে।

Top
%d bloggers like this: