কুপিয়ে হত্যা বরিশালে দলিল লেখককে - Alokitobarta
আজ : সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদঃ
লড়াইয়ের গল্প গোটা বিশ্বের কাছে তুলে ধরাই.......অঙ্গীকার হওয়া উচিত পায়রা বন্দরের সঙ্গে সড়ক ও রেলের কানেকটিভিটি বাড়াতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ মেট্রোরেলের ভাড়ার ওপর ভ্যাট নেওয়ার সিদ্ধান্ত অগ্রহণযোগ্য চাকরির পেছনে ছুটে না বেড়িয়ে চাকরি দেওয়ার মানসিকতা তৈরি করুন বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার বিআরটিসির অগ্রযাত্রায় সাহসিক পদক্ষেপ,সাফল্যের মহাসড়কে অদম্য যাত্রা জুজুৎসুর নিউটনের যৌন নিপীড়নের ভয়ংকর তথ্য লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিদ্যুৎ খাতকে বেতন বৃদ্ধির দাবি জানিয়েছে তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি সশস্ত্র সন্ত্রাসী ইসরাইল ও ফিলিস্তিনে তুমুল লড়াই চলছে

কুপিয়ে হত্যা বরিশালে দলিল লেখককে


আলোকিত বার্তা:বরিশাল সদর উপজেলার চরমোনাইয়ে রেজাউল করিম রিয়াজ (৪০) নামে এক দলিল লেখককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।শুক্রবার (১৯ এপ্রিল) ভোরে চরমোনাই ইউনিয়নের বুখাইনগরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

রিয়াজ ওই এলাকার ছত্তার হাওলাদারের ছেলে এবং পেশায় দলিল লেখক ছিলেন।নিহতের স্বজনরা জানান,বহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে স্ত্রী লিজাসহ ঘুমিয়ে পড়েন রিয়াজ। শুক্রবার ভোরে রিয়াজের বসতঘরের মধ্যেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বসতঘরের একপ্রান্তে ছোট একটি সিঁদ কাটা রয়েছে, তবে তা দিয়ে মানুষ ভেতরে আসা নিয়ে সন্দেহ রয়েছে।বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।তিনি বলেন,এটি নিঃসন্দেহে একটি হত্যাকাণ্ড। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন। বিভিন্ন আলামত ও তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। যারাই এর সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।

Top
%d bloggers like this: