শ্রমিক নিহত মুলাদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টিউবওয়েল - Alokitobarta
আজ : বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শ্রমিক নিহত মুলাদীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে টিউবওয়েল


আলোকিত বার্তা:বরিশালের মুলাদীতে টিউবওয়েল বসাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অসকুরনী হোসেন (১৯) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো দুই শ্রমিক। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।নিহত শ্রমিক রাজশাহীর’র নওগা উপজেলার খেলনা গোবড়াপাড়া গ্রামের শওকত হোসেনের ছেলে। অপর আহত দু’জন একই গ্রামের বাসিন্দা মামুন হাওলাদার (২২) ও মোস্তাকিন (১৮)।

মুলাদী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জুবায়েদুল ইসলাম আলোকিত বার্তাকে জানান, দুপুর ১২টার দিকে ওই শ্রমিকরা উপজেলার বাটামারা ইউনিয়নের সেলিমপুর গ্রামে টিউবওয়েল বসানোর কাজ করছিলো। এসময় তারা একটি পাইপ উপরে তুলতে গেলে তা বৈদ্যুতিক তারের সঙ্গে লেগে যায়। এতে তিনজনই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক শ্রমিক অসকুরনীকে মৃত ঘোষনা করেন। বাকি দু’জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, গত একমাস আগে শ্রমিক হিসেবে কাজ শুরু করে অসকুরনী। ওর আরো এক ভাই ও এক বোন রয়েছেন। ক’দিন আগেই নওগাঁ থেকে তারা ১১ জন শ্রমিক মুলাদীতে টিউবওয়েল বসানোর কাজে যোগ দেয়।

Top
%d bloggers like this: