রুনা খান ও জোভান টিনের চশমা’য় - Alokitobarta
আজ : রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রুনা খান ও জোভান টিনের চশমা’য়


আলোকিত বার্তা:রুপালি দুনিয়ায় নিজের অনবদ্য অভিনয়ের মধ্যদিয়েই শক্ত অবস্থান করে নিতে হয়। রুনা খান এমনই একজন শক্তিমান অভিনেত্রী যিনি অভিনয়ে নিজের দুর্দান্ত পারদর্শিতার প্রমাণ রেখেছেন এরইমধ্যে। এমনও দেখা গেছে তারসঙ্গে সহশিল্পীরা অভিনয়ের সময় একটু বেশিই সচেতন থাকেন কাউন্টার অ্যাক্টিংয়ের ক্ষেত্রে।কারণ রুনা ক্যামেরার সামনে যে পারফর্ম্যান্স করে থাকেন তার কাউন্টারে রুনার মতো করে কিংবা তার অভিনয়ের কাছাকাছিও যদি সহশিল্পীরা না করতে পারেন তবে তা প্রচারের পর টিভি পর্দায় স্বাভাবিকভাবেই ধরা পড়ে যায়।

গুণী এই অভিনেত্রী এবারই প্রথম এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেতা জোভানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। নাটকের নাম ‘টিনের চশমা’। নাটকটি নির্মাণ করেছেন হারুন রুশো। নাটকে রুনা খান ও জোভান স্বামী স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন।নাটকটিতে অভিনয় প্রসঙ্গে রুনা খান বলেন, এর আগে জোভানের সঙ্গে একই নাটকের শিল্পী হিসেবে একটি ধারাবাহিকে অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম আমরা একে অন্যের কোআর্টিস্ট হিসেবে অভিনয় করেছি টিনের চশমা নাটকে। জোভান খুবই ভালো অভিনয় করে, এটা আমাকে বলতেই হবে। খুব ভালো অভিনয় করেছে এ নাটকেও। সহশিল্পী হিসেবে তার সঙ্গে কাজ করে সন্তুষ্ট আমি।

জোভান বলেন, রুনা আপার সঙ্গে কাজ করার জন্য আমি উচ্ছ্বসিত ছিলাম। কারণ তিনি খুব ভালো একজন অভিনেত্রী। সহশিল্পী হিসেবে ভীষণ সহযোগিতা পরায়ণ তিনি। আমি জুনিয়র একজন শিল্পী। কিন্তু তার কাছে আমার অভিনয়ের প্রশংসা শুনে ভালো লেগেছে। আমি আশা করি আমাদের অভিনীত এ নাটকটি দর্শকের কাছে অন্যরকম ভালো লাগার সৃষ্টি করবে।হারুন রুশো জানান, নাটকটি শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।এদিকে গেলো ভালোবাসা দিবসে জোভান অভিনীত ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’ ও ‘ফার্স্ট ইয়ার ডেম কেয়ার’ নাটক দুটি বেশ দর্শকপ্রিয়তা পায়। রুনা খান অভিনীত ধারাবাহিক অনিমেষ আইচ পরিচালিত ‘গুড বেড আগলি’ বাংলা ভিশনে এবং ‘জোছনাময়ী’ নাগরিক টিভিতে প্রচার হচ্ছে।মুক্তির অপেক্ষায় আছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। এতে তিনি অতিথি চরিত্রে অভিনয় করেছেন। পারভেজ আমিন পরিচালিত ‘জলপুত্র’ ধারাবাহিকে অভিনয় করছেন রুনা খান। এটি শিগগিরই দীপ্ত টিভিতে প্রচার হবে।

Top
%d bloggers like this: